শিরোনাম

15/recent/ticker-posts

Header Ads Widget

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এস এম কবির এর ২৭ তম জন্ম দিন আজ

 

সুনাম ধন্য ব্যবসায়ী এস এম কবির এর ২৭ তম শুভ জন্মদিন আজ। এ উপলক্ষে দোয়া ও শুভকামনা জানিয়েছেন বাংলার কলমের সকল ব্যবস্থাপনা পরিচালক গন ও সকল সংবাদ কর্মী।

এ সময় বার্তা সম্পাদক মোঃ শাহিন, প্রকাশক ইঞ্জিনিয়ার মোঃ সহিদুল ইসলাম ও নিজস্ব প্রতিনিধি মোঃ শাহারিয়া সবুজ আগামীর ভবিষ্যৎ দোয়া করেন যেন সৎ আদর্শে উজ্জীবীত হয়েই আগামী দিনে মা বাবা সহ দেশ ও দশের মুখউজ্জ্বল করতে পারে এই কামনা করেন সত্য ও সঠিক পথ অবলম্বন করে ইসলামের জন্য বস্তুনিষ্ঠ সংবাদের প্রতিক হয়ে উঠুক সুখী সুন্দর ও সচ্ছ হোক তার আগামী পথ চলা।

২৬ নভেম্বর, এই দিনে জনাব মোঃ ইয়াছিন এর ঘর আলোকিত করে জন্ম নিলেন এস এম কবির, দেখতে দেখতে পার হয়ে গেলো ২৬ বছর, আজ তার ২৭ তম জন্মবার্ষিকীতে দোয়া চেয়েছেন বাবা মোঃ ইয়াছিন।

জনাব মোঃ ইয়াছিন বলেন আমার ছেলের জন্য তার জন্মদিনে সকলের নিকট আমি দোয়া চাই এবং সাথে সাথে তিনি আরও বলেন আমার ছেলে যেন ইসলামী শরিয়াহ অনুযায়ী সু শিক্ষায় গড়ে তুলতে পারি এবং সে জন্য আজ তার ব্যবসায়ী কার্যক্রমে সফল হতে পারে।

সনাম ধন্য ব্যবসায়ী এস এম কবির বর্তমান সময়ের একজন সফল ব্যবসায়ী, তিনি বলেন আল্লাহ যদি আমাকে বাচিয়ে রাখেন , আমি যেন সকলের সেবা ও দেশ ও দেশের মানুষের সেবা করতে পারে।

এসময় প্রকাশক ইঞ্জিনিয়ার মোঃ সহিদুল ইসলাম ও বার্তা সম্পাদক মোঃ শাহিন বলেন, ২৭ বছর বয়সে তিনি অনেক পরিশ্রম করে তার সাফল্যর একটি স্তরে পৌঁছান, তাই তার দীর্ঘ আয়ু কামনা করেন।

শুভ হোক তোমার আগামী দিনের পথচলা, শুভ হোক তোমার আগামী দিন গুলি। শুভ জন্মদিন।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ