শিরোনাম

15/recent/ticker-posts

Header Ads Widget

হাজার হাজার মানুষের ভালবাসায় সিক্ত হলেন এমপি মুকুল


সহিদুল ইসলাম হাওলাদার।।
ভোলা০৮.০৮.১৮ঃ আসন্ন নির্বাচনী এলাকা ভোলা-২ বোরহানউদ্দিন ও দৌলতখানের উন্নয়নের রুপকার, মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, দির্ঘদিন যাবত শারিরীক অসুস্থতা থাকার পর আজ সকলে ভোলা এসেছেন।
এ সময় হাজার হাজার নেতাকর্মীরা সকাল থেকেই ভোলার লঞ্চঘাট তাদের নেতাকে শুভেচ্ছা জানাতে জমায়েত হন। এ সময় ভোলার লঞ্চঘাট টার্মিনাল এক আপনজন কে ফিরে পাওয়ার এক রিদয় বিদারক এক চোখের জলে অশ্রুজল ভাসিয়ে প্রিয় নেতাকে বরন করেন জনতা।
এদিকে রাস্তার দুই পাশে নারী পুরুষ সহকারে বিভিন্ন স্কুল কলেজে শিক্ষার্থী রাস্তার দুইপাশে দাঁড়িয়ে স্বাগত জানাতে থাকে শ্লোগান মাধ্যমে, এছাড়া আওয়ামীলীগ বিভিন্ন সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা ফুলদিয়ে শুভেচ্ছা বিনিময় করে শুভেচ্ছা জানায়। একপর্যায় স্বাগত জানাতে আসা মানুষের ঢলে,পুলিশ প্রসাসনের দায়িত্বরতরা হিমশিম পরে যায় জনতার উপছে পরা ভীর সামলাতে গিয়ে।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত এক সরণসভা ও আলোচনা সভায় প্রধান অতিথির  বক্তব্য রাখেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
এসময় তিনি হাজার হাজার নেতাকর্মী ও জনতার সামনে তার অশ্রুজল চোখে সবাইকে বলেন, আমি আপনাদের দোয়ায় মা বোনদের দোয়ায় সুস্থ হয়েছি, তাহার সুস্থতা কামনায় দোয়া করার জন্য সকলকে ধন্যবাদ জানান, এবং বোরহানউদ্দিনে-দৌলতখানের মানুষের জন্য আবার কাজ করার সুযোগ প্রধান করায়, মহান আল্লাহতালার কাছে শুক্রিয়া জ্ঞ্যপন করেন, এবং উন্নয়ন এই চলমান ধারাবাহিতা রক্ষা করতে জননেত্রী শেখহাসিনা কে তৃতীয় বারের মতন আবারো ক্ষমতা আনতে,নৌকার বিজয় নিশ্চিত করতে, সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশনা প্রধান করেন।
এসময় ১৫ই আগস্ট জাতীর জনক সহ পরিবারের নিহত সকলের রুহের মাগফিরাত কামনা করে বিষেশ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ভোলা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক জাফরউল্লাহ চৌধুরি, দৌলতখান উপজেলার পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম মনজুর খান, টবগী ইউনিয়নের চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী ও আওয়ামীলীগ সকল অংঙ- সংগঠনের নেতাকর্মীবৃন্দ এসময় উপিস্থিত ছিলেন।।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।